Google Adsense

গুগল এ চাকুরি- গুগল এ চাকুরি টাইপ

কাজঃ ফেইসবুকে যেমন নানা বিষয় নিয়ে পোস্ট করেন, ঠিক তেমনি আপনার একটি ওয়েব সাইটে নিয়মিত পোস্ট করবেন । আপনার যে কোন পছন্দের টপিক নিয়ে লেখা লেখি করবেন। দিনে ৩ ঘন্টা, আর যদি পারেন ৪/৫ ঘন্টা সময় দিলেন। যতো সময় দিবেন, ততো লাভ হবে।

গুগল এ চাকুরি — গুগল এ চাকুরি ঠিক না, গুগলের সাথে কাজ করা (সরা সরি)। আপনি জানেন কি, গুগল এডসেন্স কে সোনার হরিন বা সরকারি চাকুর এর সাথে তুলনা করা হয়।
কি ভাবে টাঁকা আসবেঃ আমরা টিভিতে অনুষ্ঠানের পাশা পাশি এড দেখি। ঠিক সে রকম আপনার ওয়েব সাইটে গুগল এড দিবে আর সেখান থেকেই আপনার একাউন্টে টাঁকা জমা হবে।

কি পরিমান টাঁকা উপার্জন করা যেতে পারেঃ ১০ হাজার থেকে ৫ লক্ষ+ টাঁকা উপার্জন করা যেতে পারে।

সতর্কতাঃ ভুলেও নিজে নিজে এড এ ক্লিক করবেন না এবং অন্য কেও ক্লিক করার কথা বলবেন না । এমন লেখা পোস্ট করবেন , যা আগে কখনো কোথাও পোস্ট হয়নি।

কি দরকারঃ একটা উন্নত মানের ওয়েবসাইট। আপনার শুধু ওয়েবসাইট থাকলেই হবে না। সেটার গুগল ভেরিফিকেশন সহ সাইটম্যাপ, ইউনিক কন্টেন্ট, সিম্পল / ক্লাসিক ডিজাইন থাকতে হবে।

এরপর করণীয়ঃ ধরুন আপনি পরক্ষায় পাশ করলেন এখন আপনার সার্টিফেকেট আছে । এখন আপনাকে চাকুরির জন্য এপ্লিকেশন করতে হবে , পরীক্ষায় অংশগ্রহন করতে হবে। গুগল এর জন্য প্রায় ১ মাস+ সময় নিবে। এই সময় পর্যন্ত আপনি আপনার ওয়েব সাইটে নানা বিষয় নিয়ে লেখা লেখি করবেন। এপ্রুভ হলেই – ব্যাস আপনি গুগল থেকে টাঁকা পেতে শুরু করবেন।

খরচঃ ডোমেইন+হোস্টিং+ওয়েব সাইট তৈরী এর জন্য = ১৫০০০ টাঁকা মাত্র।

গুগল এডসেন্স এপ্রুভ করা= ৭০০০ টাঁকা

গুগলের বিকল্প অন্য এডসেন্স যুক্ত করা = ৩০০০ টাঁকা

যোগাযোগঃ ফেসবুক এ মেসেজ দিন- এখানে ক্লিক করুন